+8801756120009 support@khulnasports.com

সতীর্থরা খেলছেন, একের পর এক জয় করছেন আর দেশকে ভাসাচ্ছেন উল্লাসে। কিন্তু থেকেও যেন নেই স্পিনার তাইজুল ইসলাম। ব্যাটে-বলে জয়ে রাখতে পারছেন না অবদান; কিভাবেই বা রাখবেন? তিনি যে সুযোগই পাচ্ছেন না সেরা একাদশে।

দলে থেকেও যেন নেই,তাইজুল ইসলাম

দলে থেকেও যেন নেই, কী ভাবছেন তাইজুল ইসলাম

ড্রেসিং রুম থেকে দেখতে হচ্ছে জয় আর সতীর্থদের বাঁধভাঙা উল্লাস। তাইজুলের কী মন খারাপ? তাইজুল কি চিন্তিত সুযোগ না পাওয়ায়? এমন প্রশ্ন উড়িয়ে দিলেন তিনি। জানলেন নিজের থেকেও তার কাছে দেশ বড়। সুযোগ পাওয়া না পাওয়া নিয়ে চিন্তিত না।

‘আসলে আমি অনেকদিন ধরে ম্যাচ খেলতেছি না। দেখা যাচ্ছে যে বিগত তিন চার মাস হয়ে গেছে বা অনেকগুলো ম্যাচ হয়ে গেছে। এর মধ্যে আমার টিম কম্বিনেশনে হোক বা যে কারণেই হোক আমার খেলাটা হয় নাই।  আমি ওটা (না খেলা) নিয়া অতো চিন্তিত না। সুযোগ আসলে ইনশাল্লাহ আমি কাজে লাগানোর চেষ্টা করব’-শনিবার (৪ সেপ্টেম্বর) ভিডিও বার্তায় এভাবেই বলছিলেন তাইজুল।

টেস্ট স্পেশালিষ্ট হিসেবে খ্যাত তাইজুলের টি-টোয়েন্টি অভিষেক হয় ২০১৯ সালে ত্রিদেশীয় সিরিজে। ওই সিরিজে দুই ম্যাচই এখন পর্যন্ত তার টি-টোয়েন্টি ক্যারিয়ার। জিম্বাবুয়ে-অস্ট্রেলিয়া আর নিউ জিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের দলে থাকলেও মেলেনি সুযোগ। কিউইদের বিপক্ষে সামনের তিন ম্যাচে সুযোগের সম্ভাবনা ক্ষীণ। বিশ্বকাপ স্কোয়াডেও থাকছেন না অনেকটা নিশ্চিত। জিম্বাবুয়ে সফরে টেস্ট, ওয়ানডেতেও মেলেনি সুযোগ। মূলত টেস্টেই নিয়মিত তাইজুল সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে পাল্লেকেলে টেস্টে। সর্বশেষ ১৫ ম্যাচে দলের সঙ্গে থেকেও খেলতে পারেননি।

নিজের চেয়েও দেশ বড় জানিয়ে তাইজুল বলেন, ‘আমার কাজগুলো যথাযথ নিজের সাধ্য মত করে যাচ্ছি। সত্যি কথা বলতে কি নিজের চাইতে দেশটাকে আমি অনেক বড় করে দেখি। দেশ ভাল করতেছে এটা আমার কাছে অনেক ভালো লাগার বিষয়, তার মধ্যে যে প্রতিদ্বন্দ্বী তারাও অনেক ভালো করছে।’

একাদশে সুযোগ না পেলেও তাইজুল ঠিকই নিজের কাজ করে যাচ্ছেন। স্পিন কোচ রঙ্গনা হেরাথের সঙ্গে কাজ করে যাচ্ছেন পুরোদমে। জাতীয় দলের পরিবেশে থেকে উন্নতি করছেন দক্ষতার।

আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারেন

কিউইদের উড়িয়ে টানা দ্বিতীয় জয়, টাইগারদের

ভারতকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চান বাবর আজম

রোনালদোকে ৭ নম্বর জার্সি ছেড়ে দিলেন কাভানি

টাইগারদের দুর্দান্ত ওপেনিং জুটির পর জোড়া আঘাত

এক বছরে সর্বোচ্চ টি-টোয়েন্টি জয়ের রেকর্ড বাংলাদেশর

সাকিব সর্বকালের সেরা ওয়ানডে একাদশ সাজালেন এবং রেখেছেন নিজেকেও

বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের দলে ৯ নতুন খেলোয়াড়

‘কোহলির বদলে’ ব্যাটিংয়ে নামা সেই দর্শককে আজীবন নিষিদ্ধ করে

ম্যানইউতে ৭ নম্বর জার্সি পাচ্ছেন না কেন রোনালদো!

যার এক ফোনে ভোল পাল্টে ম্যান ইউতে রোনাল্ডো

জেনে নেই কেন পাকিস্তানের কোচ হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন অ্যান্ডি ফ্লাওয়ার

ব্রাজিলের আগে দেশে ফিরে গেলেন চিলিয়ান ফুটবলার

দেখুন এই সিদ্ধান্ত তামিমের জীবন পাল্টে দেবে : মাশরাফি

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন।  আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।

Spread the love